বাংলা ফন্ট

নিশোর পাশে দাড়ালেন ওমর সানী

18-05-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 নিশোর পাশে দাড়ালেন ওমর সানী

ঢাকা: সংবাদ উপস্থাপিকা ফারহানা শবনম নিশোকে একুশে টিভি থেকে অব্যাহতি দেয়া হয়েছে বুধবার। তিনি চ্যানেলটির অনুষ্ঠান প্রধানের দায়িত্বে ছিলেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চা হচ্ছে খুব।

অনেকেই বলছেন, বনানীর আলোচিত ‘ধর্ষক’ নাঈম আশরাফের সঙ্গে সেলফির কারণে নিশো বরখাস্ত হয়েছেন। তবে, চ্যানেল কর্তৃপক্ষ বরখাস্তের কারণ খোলাসা করেনি। মুখ খুলেননি নিশোও।

এ বিষয়েই নিশোর পাশে দাড়িয়েছেন অভিনেতা ওমর সানী। কেননা একুশে টিভিতে অনুষ্ঠান করা ছেড়ে দেয়া এই অভিনেতা নিশোর অনুরোধেই ফের সেখানে গিয়েছিলেন। তাই সোশ্যাল মিডিয়া ফেসবুকে বেশ বড় করেই লিখেছেন নিজের অভিমত।

ওমর সানীর লেখাটি হুবহু তুলে ধরা হলো- মানুষ বড়, মুচি সম্প্রদায় থেকে শুরু করে মন্ত্রী পর্যন্ত যে কোনো মানুষের সাথে আমাদের ছবি এবং সেলফি থাকতে পারে। আমরা জানি না কে কি। আমার স্ত্রী একজন অভিনেত্রী, তার সাথেও ছবি থাকতে পারে। সে কিন্তু জানে না কে যৌনকর্মী কে ধর্ষণকারী কে জঙ্গি কিংবা ডাকাত বা হুজুর। আমরা যারা শিল্পী তাদের সবশ্রেণির ভক্ত থাকতে পারে। তাহলে একটা সেলফির কারণে ফারহানা নিশোর চাকরি যাবে কেন? এবং তার দোষ হবে কেন? খুব কাছ থেকে নিশোকে দেখেছি একুশে টিভির প্রতি তার টান।

ও-- একটি কথা ব্যক্তিগত দোষের কারণে যদি চাকরি যায় তাহলে আমার বলার কিছু নাই। সেলফির কারণে যদি দোষ দেন, তাহলে এরকম দোষে আমরা অনেক শিল্পীরাই দোষী। নিজেকে প্রশ্ন করুন। আপনি কি ধোয়া তুলশী পাতা?

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল

সর্বশেষ সংবাদ