বাংলা ফন্ট

গভীর রাতে আলিয়ার বাড়িতে রণবীর

07-07-2018
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 গভীর রাতে আলিয়ার বাড়িতে রণবীর
আনন্দরঙ ডেস্ক: জল্পনা এবার নয়া মোড় নিয়েছে! প্রেম নয়; তবে প্রেমের চেয়ে বোধ হয় কমও কিছু নয়। গভীর রাতে রণবীর কাপুর আর আলিয়া ভাটের একসঙ্গে সময় কাটানোর জন্য আর কী-ই বা কারণ থাকতে পারে- এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিউড পাড়ায়।

এতদিন ধরে প্রেমের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে মুখ খোলেননি কেউই। তবে শুক্রবার রাতে আলিয়ার বাড়িতে রণবীরের সময় কাটানোকে ঘিরে নতুন করে এখন আলোচনা শুরু হয়েছে।

এনডিটিভি বলছে, ‘সঞ্জু’ ছবির তুমুল সাফল্যের পর রণবীরের ক্যারিয়ারে এখন নতুন মোড়। কোণঠাসা অবস্থা থেকে এখন অনেকটাই ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এই সাফল্যেকে উদযাপন করতেই কি আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর? নাকি এর পিছনে রয়েছে বেশ প্রেম-প্রেম একটা ব্যাপার?

গভীর রাত। ঘেরা বারান্দায় আলো জ্বলছে। সেখানেই নিভৃতে আড্ডা দিচ্ছেন যুগল। তাদের ঝলমলে, হাসি খুশি চেহারাই বলে দিল আড্ডাটা বেশ ভালই জমে উঠেছে। নানা অ্যাঙ্গেল থেকে সেই আড্ডার ছবি ক্যামেরাবন্দি হল। ভাইরালও হল সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে অনলাইনে সবচেয়ে বেশ চর্চিত সেই সব ছবি।

ছবিগুলি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, বাইরে থেকে বেশ লুকিয়েই এগুলি তোলা হয়েছে।

পরে অবশ্য, রণবীর আর আলিয়ার পক্ষ থেকে জানা গেছে ওই দিন আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর। রাতে বারান্দায় বসে দুইজনে আড্ডা দিচ্ছিলেন। তবে তারা একা ছিলেন না। মধ্যরাতের সেই আড্ডাতে যোগ দিতে দেখা গিয়েছে মহেশ ভাটকেও।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য এখন ব্যস্ত রণবীর ও আলিয়া। এই ছবির শুটিং ফ্লোর থেকেই তাদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়েছে।

সোনম কাপুরের বিয়েতেও দুইজনকে এক সঙ্গে পোজ দিতে দেখা গেছে। সেই ছবি অনলাইন দুনিয়ায় বেশ জনপ্রিয়ও হয়েছে। এমনও শোনা গেছে, আলিয়াকে নাকি বেশ পছন্দই করছেন রণবীরের মা নীতু কাপুর। রণবীরের বোন রিদ্ধিমার সঙ্গে নাকি সম্পর্ক খুবই ভাল আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে কমেন্ট করতেও দেখা গেছে।

অবশ্য এতকিছু ঘটলেও মুখে কুলুপ এটেই আছেন দুই তারকা। কিন্তু নতুন করে ছড়িয়ে পড়া ছবি ঘিরে আবার আলোচনা তুঙ্গে। তবে কী চুটিয়েই প্রেম করছেন দুইজন। শেষ পর্যন্ত জানতে অবশ্য অপেক্ষা করা ছাড়ার আর কোনও উপায়ই নেই!

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ