মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : চাঁপাইনবাবগঞ্জ

যুবক গ্রেপ্তার

দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ 


DhakaReport24.com || 2022-03-19 04:22:00
দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ 

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মো. ফটিক আলী (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (১৯ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার চামা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। 

আটক ফটিক শিবগঞ্জ উপজেলার ঘুঘুডাঙ্গা গ্রামের জালাল উদ্দীনের ছেলে। শনিবার (১৯ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব।

র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরে এক গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল ফটিক আলী। গৃহবধূর স্বামী ঢাকায় কর্মরত থাকায় তিনি বাসায় একা থাকতেন। গত ১৩ মার্চ ফটিক দরজা ভেঙে ওই নারীর ঘরে ঢুকে ধর্ষণ করে।

র‍্যাব আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগী নারী ১৫ মার্চ (মঙ্গলবার) শিবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামি ফটিক আলী নিজেকে বিভিন্ন স্থানে আত্মগোপনে রেখে মামলা তুলে নেওয়ার জন্য নগদ অর্থ দেওয়ার প্রস্তাব করে। বিষয়টি অবগত হয়ে র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল তদন্ত করে। পরে তাকে আটক করা হয়। 

র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়। ধর্ষণ মামলার আসামিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

ঢাকারিপোর্ট২৪.কম/আরএ/আরএএম