মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : যশোর

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতনের ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৪


DhakaReport24.com || 2022-03-19 19:17:30
যশোরে প্রকাশ্যে নারী নির্যাতনের ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

যশোরে প্রকাশ্যে নারী নির্যাতন ও যুবককে বেধড়ক মারধরের ঘটনায় উপজেলার চুড়মনকাঠি ইউনিয়নের অভিযুক্ত ইউপি সদস্য আনিচুর রহমানসহ ৪ জনকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। শুক্রবার (১৮ মার্চ) রাতে কোতোয়ালি মডেল থানায় নির্যাতনের শিকার ওই নারীর পিতা বাদী হয়ে মামলা করলে পুলিশ সুপারের নির্দেশক্রমে ডিবি পুলিশের টিম চুড়ামনকাঠির আব্দুলপুর গ্রামে অভিযান চালিয়ে ইউপি সদস্য সহ চারজনকে আটক করে।

আটককৃতরা হলেন, আইয়ুব আলীর ছেলে ইউপি সদস্য আনিচুর মেম্বার(৩৫), নাছেরের ছেলে ভুট্ট(২৭), আব্বাস আলীর ছেলে আজিম আলী(৪০), জাহাঙ্গীর হাসানের ছেলে তৌহিদ হাসান(২৭)। আটককৃতরা সকলেই চুড়ামনকাঠি ইউনিয়নের আব্দুলপুর গ্রামের বাসিন্দা।

ডিবি পুলিশ জানায়, গত ১৫ই মার্চ সন্ধ্যা সাতটার দিকে যশোর সদরের আব্দুলপুর গ্রামের জনৈক রশিদের মুদি দোকানের সামনে আব্দুলপুর গ্রামের সাহেব আলীর মেয়ে ইতি (২০) এবং তার সঙ্গে থাকা সাঈদ হাসান মটরসাইকেল যোগে পৌঁছালে স্থানীয় ইউপি মেম্বার আনিচুরসহ সঙ্গীয় ৫-৭ জন বে-আইনিভাবে তাদের আটক করে অকথ্য ভাষায় গালমন্দ ও কিল ঘুষি মেরে শ্লীলতাহানি ঘটায়।

স্থানীয়রা ঘটনাটির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে। প্রকাশের পর শুক্রবার (১৮ মার্চ) ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। নির্যাতিত নারী ইতি খাতুনের পিতা সাহেব আলী বাদী হয়ে গতকাল শুক্রবার রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

পরে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি চৌকশ টিম যৌথভাবে কোতয়ালী থানার চুড়ামনকাটি, আব্দুলপুর গ্রামে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আনিচুর মেম্বারসহ ৪ জনকে গ্রেফতার করে।

ডিবি পুলিশ আরও জানায়, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে।

ঢাকারিপোর্ট২৪.কম/এনআই/আরএএম