বাংলা ফন্ট

ব্যর্থতার দিনেও আলো ছড়িয়েছেন মোস্তাফিজ

18-05-2017
ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 ব্যর্থতার দিনেও আলো ছড়িয়েছেন মোস্তাফিজ
ক্রীড়া ডেস্ক: বুধবারেও বাংলাদেশের সব বোলারদের ব্যর্থতার দিনেও আলো ছড়িয়েছেন মোস্তাফিজ। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আগমনি বার্তাই যেন পৌঁছে দিলেন দলগুলোকে।

আগামী ১ জুন বাংলাদেশ বনাম ইংল্যান্ডের ম্যাচ দিয়েই শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। প্রায় সব দলই যুদ্ধের প্রস্তুতি নিয়ে রেখেছে ইতোমধ্যেই। তবে যুদ্ধের আগেই আইসিসি জানান দিলো এই আসরের আলোচিত তরুণ খেলোয়াড়দের নাম।

আইসিসির প্রকাশিত সেই প্রতিবেদনে বাংলাদেশ থেকে মোস্তাফিজকে বেঁছে নিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা। আইসিসির প্রতিবেদনে বলা হয়, মোস্তাফিজের বোলিংয়ে কিছু বিশেষত্ব রয়েছে। আর এই বোলিং দিয়ে সকলকে প্রভাবিত করেছেন এবং সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

২০১৫ সালে ভারতের বিরুদ্ধে হোম সিরিজেই অভিষেক হওয়ার পরই মোস্তাফিজকে চিনেছে পুরো ক্রিকেট বিশ্ব। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এই তো গেলো বছরই আইপিএলে হায়দরাবাদ সানরাইজার্সকে শিরোপা পাইয়ে দিয়ে ‘দ্য ফিজ’ তকমা নিয়েই পরিচিত সারা বিশ্বের কাছে। তাই এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতেও মোস্তাফিজের দিকেই নজর থাকবে ক্রিকেট বোদ্ধাদের।

অবশ্য শুধু মোস্তাফিজই নন, এ তালিকায় মোস্তাফিজ ছাড়াও পাকিস্তানের বাবর আজম, ভারতের জসপ্রিত বুমরাহ, শ্রীলঙ্কার কুশল মেন্ডিস, অস্ট্রেলিয়ার প্যাট্রিক কামিন্স, ইংল্যান্ডের স্যাম বিলিংস, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা এবং নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনার জায়গা পেয়েছেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইচএমএল



সর্বশেষ সংবাদ