বাংলা ফন্ট

সার নিয়ে ট্রাক সেতুতে ওঠতেই ভেঙে পড়লো

19-12-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

 সার নিয়ে ট্রাক সেতুতে ওঠতেই ভেঙে পড়লো
দিনাজপুর: ৭শ' বস্তা সার বোঝাই নিয়ে ট্রাক সেতুতে ওঠার পরপরই ভেঙে পড়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে দিনাজপুরের চিরিরবন্দরে। এতে পার্বতীপুর-দিনাজপুরের মধ্যে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
 
ভেঙে পড়া সেতুটি 'কাঁকড়া বেইলি সেতু' নামে পরিচিত। এবিষয়ে স্থানীয় বাসিন্দা এ্যাথলেট আবুল কালাম বলেন, দীর্ঘদিন থেকে সেতুটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়লেও এর সংস্কার কিংবা নতুন করে সেতু নির্মাণের কোন উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট দফতর। যার কারণে মাত্রাতিরিক্ত সার বোঝাই ট্রাকটি সেতুর ওপর ওঠার পরপরই বিকট শব্দে সেতুর এক প্রান্ত ভেঙে নদীতে পড়ে। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালক ও হেলপারকে উদ্ধার করেন।
 
তিনি আরও জানান, এই ঘটনার পরপরই পার্বতীপুর-দিনাজপুরের মধ্যে সড়ক পথের সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে করে নদীর উভয় প্রান্তে ছোটবড় শতাধিক যানবাহন আটকা পড়েছে। তবে স্থানীয় যুবকরা পথচারীদের নদী পারাপারের জন্য বাঁশের সাঁকো তৈরি করছেন।
 
দুর্ঘটনার শিকার ট্রাকের হেলপার বাদশা মিয়া বলেন, যশোর থেকে ৭শ' বস্তা সার নিয়ে চিরিরবন্দরের কারেন্টের হাটে যাচ্ছিলাম। কিন্তু সেতুটি ঝুঁকিপূর্ণ বুঝতে না পারার কারণে সেতুতে ওঠার পরপরই ট্রাক নিয়ে সেতুটি ভেঙে পড়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল



সর্বশেষ সংবাদ