বাংলা ফন্ট

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, পুলিশ ইন্সপেক্টর ক্লোজড

12-12-2017
নিজস্ব প্রতিবেদক ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম

  কনস্টেবলের স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, পুলিশ ইন্সপেক্টর ক্লোজড

ঢাকা: রাজশাহীর গোদাগাড়ীতে কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে পুলিশ ইন্সপেক্টরকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত ইন্সপেক্টর বেলাল হোসেন উপজেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ।
 
দাফতরিক কাজে কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এক কনস্টেবলকে সোমবার রাতে ঢাকায় পাঠান ইন্সপেক্টর বেলাল। কিন্তু রাজশাহী রেলস্টেশনে গিয়ে ট্রেন না পেয়ে কাঁকনহাটে তদন্ত কেন্দ্রে ফিরে আসেন তিনি। কোয়ার্টারে ফিরে ওই কনস্টেবল দেখতে পান তার স্ত্রী ঘরে নেই। বিষয়টি সন্দেহজনক হলে তৃতীয় তলায় যান। এ সময় বাইরে থেকে তার স্ত্রী এবং বেলালের হাসির শব্দ শুনতে পান। পরে তিনি কোয়ার্টারের বাইরের তালা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে মোবাইল ফোনে অবহিত করেন। এরপর অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল এএসপি এবং গোদাগাড়ী মডেল থানার ওসি ঘটনাস্থলে যান। এ সময় ওই কোয়ার্টারের মধ্যে বেলাল এবং ওই কনস্টেবলের স্ত্রীকে দেখতে পান তারা। বেলাল ওই কোয়ার্টারে একাই থাকেন। তার পরিবারের সদস্যরা রাজশাহী নগরীতে ভাড়া বাসায় থাকেন।
 
জানা গেছে, কাঁকনহাট তদন্ত কেন্দ্রের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলায় বেলাল এবং তৃতীয় তলায় ওই কনস্টেবল (ওয়ারলেস অপারেটর) তার বউ নিয়ে থাকেন। ওই কনস্টেবলকে মাঝে-মধ্যেই দাফতরিক কাজে রাজশাহী ও ঢাকা পাঠান ইন্সপেক্টর বেলাল। এ সুযোগে তার স্ত্রীর সঙ্গে মেলামেশা করেন বলে অভিযোগ পাওয়া গেছে।
 
গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সী জানান, ইন্সপেক্টর বেলালকে রাজশাহী পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওয়ারলেস অপারেটর মামলা করতে চাইলে তা নেওয়া হবে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর.কম/এইএমএল


সর্বশেষ সংবাদ