মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : বিনোদন

‘দ্য কাশ্মীর ফাইলস’ ১২ দিনে আয় ১৯০ কোটি রুপি!


DhakaReport24.com || 2022-03-23 13:50:30
‘দ্য কাশ্মীর ফাইলস’ ১২ দিনে আয় ১৯০ কোটি রুপি!

বক্স অফিসে দ্বিতীয় সপ্তাহেও  নিজের আধিপত্য বজায় রেখেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। এখনও পর্যন্ত ভারতজুড়ে মোট ১৯০.১০ কোটি রুপি ব্যবসা করেছে এই ছবি। সিনেমাটি ১২তম দিনে ১০.২৫ কোটির ব্যবসা করেছে। বিবেক আগ্নিহোত্রী পরিচালিত এই ছবি  বৃহস্পতিবারের মধ্যে বক্স ২০০ কোটির ঘরে প্রবেশ করবে বলে বিশেষজ্ঞদের ধারণা।

ট্রেড আ্যানালিস্ট তরণ আদর্শ বুধবার সকালে টুইটে জানিয়েছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’ কিন্তু লম্বা দৌড়োচ্ছে। সপ্তাহের মাঝের দিনগুলোতেও আধিপত্য ধরে রেখেছে। ট্রেন্ডিংয়েও রয়েছে। বৃহস্পতিবারের মধ্যে বক্স অফিসে ২০০ কোটি পার করবে এই ছবি। ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির পর দ্বিতীয় সপ্তাহের শুক্রবারে ১৯.১৫ কোটির কালেকশন, শনিবারে ২৪.৮০ কোটি, রবিবারে ২৬.২০ কোটি এবং সোমবার ১২.৪০ কোটি, মঙ্গলবার ১০.২৫ কোটি ব্যবসা করেছে। এখনও পর্যন্ত ভারতজুড়ে মোট ১৯০.১০ কোটির ব্যবসা করেছে এই ছবি।

ছবিতে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশী, দর্শন কুমার, ভাষা সুম্বালি, চিন্ময় মন্ডলেকর, পুনীত ইসার, মৃণাল কুলকার্নি, অতুল শ্রীবাস্তব এবং পৃথ্বীরাজ সারনায়েক। ছবিটির বিষয়বস্তু কাশ্মীরি পণ্ডিতরা। ১৯৯০ সালে তাদের কাশ্মীর থেকে উৎখাত হওয়ার ঘটনার ইতিহাসের উপরেই তৈরি হয়েছে এই ছবি।
উত্তরপ্রদেশ, কর্ণাটক, হরিয়ানা, গুজরাট, মধ্যপ্রদেশ, উত্তরাখণ্ড, ত্রিপুরা এবং গোয়ার মতো অনেক রাজ্যে ‘দ্য কাশ্মীর ফাইলস’কে করমুক্ত করা হয়েছে। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রযোজনায় রয়েছেন তেজ নারায়ণ আগারওয়াল, অভিষেক আগারওয়াল, পল্লবী যোশী এবং বিবেক অগ্নিহোত্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস

ঢাকারিপোর্ট২৪.কম/এবি/আরএএম