মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

আপনি পড়ছেন : ক্রীড়া

তাসকিনকে পাপন 

সিরিজের মাঝপথে কাউকে ছাড়ার সুযোগ নেই


DhakaReport24.com || 2022-03-22 19:09:00
সিরিজের মাঝপথে কাউকে ছাড়ার সুযোগ নেই

প্রথমবারের মতো দেশের বাইরের কোনো টুর্নামেন্টে খেলার সুযোগ এসেছিল তাসকিনের সামনে। কিন্তু বিসিবি ছাড়পত্র দেয়নি এই গতিকারকে। তার জায়গায় জিম্বাবুইয়ান পেসার মুজারাবানিকে নিয়েছে লক্ষ্ণৌ ফ্র্যাঞ্চাইজি।

তাসকিন আহমেদ ইস্যুতে দুই ভাগে বিভক্ত ক্রিকেটভক্তরা। অনেকেই বলছেন আইপিএল খেলার ছাড়পত্র দিলে কী হতো! তবে, অনেকে আবার মনে করছেন জাতীয় দলের অ্যাসাইনমেন্ট পালনই আগে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, তাসকিন চাইলে আইপিএল খেলতে পারে, তবে তা সাউথ আফ্রিকা সিরিজ শেষে।

সাউথ আফ্রিকা সফরে থাকা বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ হবে বুধবার। তারপর রয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগেই অবশ্য শুরু হয়ে যাবে আইপিএল। নাজমুল হাসান বললেন- প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট শেষে চাইলে তাসকিন আইপিএলে যেতে পারে। সামনের শ্রীলঙ্কা সিরিজেও তাসকিনকে ছুটি দিতে প্রস্তুত বিসিবি।

‘তাসকিনের খেলার ব্যাপারে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কোনো সিরিজের মাঝখানে নয়। এই সিরিজটা শেষ হয়ে গেলে, ওর সঙ্গে যেটা কথা হয়েছে এই সিরিজের পরে ও যেতে পারে। এমনকি এরপরে যে শ্রীলঙ্কা সিরিজ আছে, ওইটাতেও আমরা ছাড় দিতে পারি। কিন্তু একটা চলমান সিরিজের মাঝখান থেকে কাউকে ছাড়ার কোনো সুযোগই নেই।’ মঙ্গলবার মিরপুরের বিসিবি কার্যালয়ে সংবাদমাধ্যমকে বলেন নাজমুল হাসান।

জানা যায়, এবারের আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান। অনেকদিন ধরেই টুর্নামেন্টটির নিয়মিত মুখ সাকিব আল হাসান নেই নিলামে কেউ না ডাকায়।

ঢাকারিপোর্ট২৪.কম/আরএ/আরএএম