মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

৫ চৈত্র ১৪৩০

সরকার অনুমোদিত অনলাইন গণমাধ্যম
BD.GOV.REG.NO-88
**সদ্যপ্রাপ্ত সংবাদ**

>> টেস্ট স্কোয়াডে সাকিবের না থাকার কারণ জানালেন লিপু

>> হলমার্কের তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন

>> আয়ারল্যান্ডকে ভিসা প্রক্রিয়া সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর

>> কথা কম, কাজ বেশি হবে: স্বাস্থ্যমন্ত্রী

>> জবি ছাত্রীর যৌন হয়রানির অভিযোগের বিষয়ে যা বললেন ডিবিপ্রধান

>> বিএনপি নির্বাচন বানচালে সফল হলে অগণতান্ত্রিক শক্তির উত্থান হতো: প্রতিমন্ত্রী

>> রেকর্ড ৬২ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল

>> চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য ড. আবু তাহের

>> সাকিবের বিএনএমে যোগদানের বিষয়টি জানা ছিল না: কাদের

>> বিএনএমের নেতারাই সাকিবকে আমার কাছে নিয়ে এসেছিল: হাফিজ

আপনি পড়ছেন : রাজনীতি

সীমাহীন দুর্নীতিই দ্রব্যমূল্য বৃদ্ধির কারণ: এবি পার্টি


DhakaReport24.com || 2022-03-22 15:32:45
 সীমাহীন দুর্নীতিই দ্রব্যমূল্য বৃদ্ধির কারণ: এবি পার্টি

দ্রব্যমূল্যের উর্ধগতি নিয়ন্ত্রণ ও গরীব, মধ্যবিত্তের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণের দাবিতে এবি পার্টি ঢাকা মহানগর উত্তর শাখা বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করে। মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে তারা এ বিক্ষোভ করে। 

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফিরোজ কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভেকেট তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. তাজুল ইসলাম বলেন, দেশে আজ দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে। আমরা দাবি তুলেছিলাম দরিদ্র মানুষদের জন্য গণরেশন চালু করার জন্য। দেশে দারিদ্রের হার ৩৫ শতাংশ অথচ সরকার রেশন কার্ড দিয়েছে মাত্র ২ শতাংশ মানুষকে। রাষ্ট্র আজ নাগরিকদের সাথে প্রহসনে মেতে উঠেছে। তিনি আরো বলেন, এভাবে একটা দেশ চলতে পারে না। এবি পার্টি আগামী দিনে মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে রাজপথে নেতৃত্ব দেবে- ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে মজিবুর রহমান মন্জু বলেন, একদিকে তেল, গ্যাস ও নিত্যপণ্যের দাম বাড়িয়ে মানুষের জীবনকে বিপর্যস্ত করে তোলা হয়েছে, অন্যদিকে সরকারি দলের নেতা মন্ত্রীরা তামাশা ও উপহাস করছে। তারা বলছে দেশে নাকি ভিক্ষুক দেখা যায় না। মানুষের আয় ও ক্রয় ক্ষমতা নাকি বেড়েছে। 

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাব চত্ত্বর থেকে শুরু হয়ে মহানগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিজয়নগরে এসে শেষ হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, এবি পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, মহানগর দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসান, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান প্রমুখ। 

ঢাকারিপোর্ট২৪.কম/আরএ/আরএএম